Book Reviews

জেগে ওঠো আবার PDF Download: মিজানুর রহমান আজহারি

কুরআনকে আসলে সংজ্ঞার ফ্রেমে বাঁধা যায় না কারণ কুরআন এক মহা বিস্ময়ের নাম। কুরআনকে ভিন্ন ভিন্ন দৃষ্টিভঙ্গি থেকে পড়ার আগ্রহ আপনার মধ্যে কখনো কি উঁকি দিয়েছে? কখনো কি কুরআনের ব্যাকরণ ও ভাষাগত সৌন্দর্য, আগের যুগের বুজুর্গদের ব্যাখ্যা কিংবা আধুনিকতার আয়নায় ভর করে কুরআন পাঠ করেছেন? কখনো কি ভেবেছেন কুরআন যে মানুষের হিউম্যান সাইকোলজি ও প্রাত্যহিক জীবনের সুক্ষাতিসুক্ষ বিষয় নিয়ে কথা বলে! কুরআন নিয়েও যে গল্পে-কাহিনীতে মেতে উঠা যায় তা ভেবেছেন কখনো?

বাংলা ভাষায় কুরআনের স্বাদ উপলব্ধি

‘জেগে ওঠো আবার’ বইটির পাতা গুলো পড়লেই বুঝবেন সহজ বাংলায়, অনেকটা সাহিত্যের ঢঙ্গে ভিন্ন ভিন্ন দৃষ্টিকোণ থেকে এই মহা গ্রন্থের ব্যাখ্যা করা হয়েছে। বইটি ভালোভাবে পড়ার পর জ্যামে বসেও ভাবতে পারবেন কিভাবে কুরআন আপনার সাথে কথা বলছে। যখন একাকি থাকবেন তখনো অনুধাবন করবেন এই কুরআন আপনার কতটা আনন্দ দিচ্ছে।

কুরআনকে জীবনের অংশ বানানোর আকাঙ্খা থাকলে দেরী না করে বইটি সংগ্রহ করে শুরু ডুব দিন বইয়ের পাতায়। যদি জীবনটা কুরআনের মূলনীতি মেনে সাজাতে চান, তাহলে দেরি না করে খাটের কোণায় একটা সোনালি আলোর ল্যাম্প জ্বেলে কিংবা বালিশে হেলান দিয়ে রহস্যময় অরণ্যে ডুব দিন। ডুব দেওয়ার পর দেখবেন সেখানে কখনো মেঘ, কখনো রদ্দুর, কিংবা কখনো জোছনা ফোটে।

জেগে ওঠো আবার বইয়ের সংক্ষিপ্ত ভিডিও

আমাদের অধিকাংশ মানুষই আল-কোরআন পড়তে পারলেও আরবি ব্যাকরণ না জানার কারণে এর অর্থগত সৌন্দর্য, আবেগ-অনুভূতি অনুধাবন করতে পারিনা। মিজানুর রহমান আজহারী হুজুর জেগে ওঠো আবার বই এ কুরআন ও হাদিসের ব্যাখ্যা অত্যন্ত সহজ ভাষায় খন্ডায়ন করেছেন। যা একজন পাঠকের ঈমানি চেতনা কয়েকগুণ বৃদ্ধি করে দিবে বলে বিশ্বাস করছি।

জেগে ওঠো আবার বইয়ের বিবরণ

টাইটেলজেগে ওঠো আবার
লেখকড. মিজানুর রহমান আজহারি
প্রকাশনীসত্যায়ন প্রকাশন
পৃষ্ঠা সংখ্যা২১৬
দেশবাংলাদেশ
ভাষাবাংলা

মিজানুর রহমান আজহারী হুজুর বইটিতে সুন্দর শব্দ গঠন এবং ফরমেটিং করেছেন। পড়তে পড়তে মনের অজান্তে আপনার মনে হবে বইটি আরও আগে কেন পড়লাম না। বিশেষ করে সকল তরুণ-তরুণীর সংগ্রহে জেগে ওঠো আবার বইটি থাকা উচিত। কারণ বইটি পড়ে আপনি নিজেকে নতুন করে দ্বীনের পথে আসার রাস্তা তৈরি করতে পারবেন বলে বিশ্বাস করি।

লেখক সম্পর্কে জেনে নিন

বাংলাদেশে দ্বীন ইসলামের দাওয়াত দিতে যেয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মিজানুর রহমান আজহারি। বাংলার জমিনে যখন ওয়াজের মাঠে মানুষ আত্মিক প্রশান্তি খুঁজে পাচ্ছিলনা, এমন সময় মালয়েশিয়া বসে নিজ দেশের মানুষের কাছে দ্বীনের দাওয়াত পৌঁছে দেয়ার উদ্দেশ্যে  খাতা কলম হাতে তুলে নিয়ে লিখে ফেলছেন একের পর এক ইসলামিক কিতাব।

মিজানুর রহমান আজহারির সকল বই

ম্যাসেজবই লিংক
আহ্বানবই লিংক
রিফ্রেশ ফ্রম সূরা ইউসুফবই লিংক
জেগে ওঠো আবারবই লিংক

জেগে ওঠো আবার PDF Download

প্রিয় ভিউয়ার, জেগে ওঠো আবার PDF অনলাইনে অনেকে খুঁজছেন ৷ বইটি নতুন(২০২৪), যার কারণে বইটির শর্ট পিডিএফ অনলাইনে খুঁজে পাওয়া গেছে৷ বইটির শর্ট পিডিএফ নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন। আপনার সামর্থ থাকলে অবশ্যই বইটি ক্রয় করে পড়বেন ও কাছের মানুষদের গিফট করবেন। বইটির লিংক নিচে শেয়ার করা হলো।

আমাদের সাইটের সমস্ত রিসোর্স বিভিন্ন অনলাইন মাধ্যম থেকে সংগ্রহ করা। আমরা যে কোনো ধরনের কপিরাইট নীতিকে সম্মান করি। আপনার যেকোনো কন্টেন্ট মুছে ফেলতে কিংবা কোন পরামর্শ বা তথ্য দিতে ই-মেইল করুন।

আপনি যদি Aabaz.com এ ব্যানার, বিজ্ঞাপন দিতে চান, তাহলে ভার্চুয়াল বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ই-মেইল: aabazofficial@gmail.com

সকল বইয়ের রিভিউ এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button