Women Gifts

কিভাবে রোমান্টিক গিফট উপস্থাপন করবেন

রোমান্টিক গিফট করার উপায়
  • প্রিয় মানুষটাকে কিভাবে রোমান্টিক গিফট উপস্থাপন করবেন তা জানা থাকলে তাকে কিছু গিফট করা আপনার জন্য খুব সহজ হবে। রুত্বপূর্ণ
  • আপনি যদি ছেলে হয়ে থাকেন তাহলে জেনে নিন মেয়েরা গিফট হিসেবে কি পছন্দ করে।
  • আপনি যদি মেয়ে হন তাহলে জেনে নিন ছেলেরা গিফট হিসেবে কি পছন্দ করে
  • স্ত্রীর জন্মদিনের দু’একদিন আগেই তাকে জন্মদিনের গিফট করা যাবে

সম্পর্ক আরও মধুর করতে চাইলে প্রিয় মানুষকে নিয়মিত কিছু গিফট করতে হয়।প্রিয় মানুষটাকে গিফট করার জন্য তার জন্মদিন বা কোন উপলক্ষ ছাড়াই সেই মানুষটাকে গিফট করতে পারেন। গিফট দেওয়া মজাদার আনন্দের হলেও অনেকের উদ্বেগের কারণ হতে পারে। এখানে এমন কিছু তুলে ধরা হলো যা আপনার সেই উদ্বেগ সম্পূর্ণ দূর করে আপনার প্রিয় মানুষটাকে সত্যিই খুশি করবে। আপনার প্রশ্নের উত্তর খুঁজতে আর্টিকেলটি পড়তে থাকুন।

কেন এই গিফট বেছে নিয়েছেন তা বলুন

আপনি কেন উপহারটি বেছে নিয়েছেন তার সুন্দর ব্যাখ্যা দেওয়াটা হবে গিফটের চেয়েও দারুন কিছু। আপনি তাকে কতটা ভালোবাসেন তা বোঝানোর এটি একটি দারুন সুযোগ।

গিফট করে সত্যিকারের অনুভূতি কেমন তার সাথে শেয়ার করুন

আপনি তাকে জানাতে পারেন যে আপনি তাদের সম্পর্কে কী ভালোবাসেন, তারা আপনাকে কেমন অনুভব করে বা আপনি তাদের কাছে জানতে চান অন্য কিছু। যতক্ষণ আপনি আপনার হৃদয় থেকে কথা বলছেন, আপনি এটি ঠিক করছেন!

নিজের ভিতরে থাকা না বলা কথা একটি চিরকুটে লিখে ফেলুন

এটি একটি উপহারের সবচেয়ে স্মরণীয় এবং স্পর্শকাতর অংশ হতে পারে। তাই কোন ভাবেই এটি স্কিপ করবেন না। কি উপলক্ষ্যে ও যাকে গিফটা দিবেন তার প্রতি আপনার অনুভূতি শেয়ার করুন।
আপনি যাকে উপহার দিচ্ছেন তার খুশির জন্য কিছুটা তোষামোদ করলেও তা দোষের হবেনা। এক্ষেত্রে খেয়াল রাখবেন তোষামদের মাত্রাটা যেন আবার বেশি না হয়। আপনি কেন তাকে ভালোবাসেন এবং কেন সে কেন এই উপহারের যোগ্য তা অকপটে বলে ফেলুন।

উপহার দেওয়ার আগে রোমান্টিক পরিবেশ তৈরি করুন।

উপহার উপস্থাপন করার আগে পরিবেশটা একটু রোমান্টিক রোমান্টিক হলে ভালো হয়। বাড়িতে থাকলে মোমবাতি, ফুলের ব্যবস্থা করা যেতে পারে। আপনার সঙ্গী যদি এটি পছন্দ করেন তবে একটি খোলামেলা লোকেশন বেছে নিন। আপনি একটি পার্কে বা আপনার প্রিয় কোন কফি শপে তাকে উপহার দিতে পারেন।

মজার ছলে গিফট উপস্থাপন করার চেষ্টা করুন

কখনও কখনও উপহার দেওয়া এবং নেওয়ার প্রক্রিয়াটি নিজেই একটি উপহার হতে পারে! এমন কিছু করছেন যার মধ্যে কিছুটা টকঝাল খুনসুঁটি চলছে। এমন সময় হঠাৎ তাকে গিফটি দিয়ে চমকে দিতে পারেন।

এমন সময় গিফট করবেন যখন সে চিন্তাও করবেনা এমন সময় কেউ তাকে গিফট করবে

সে সকালে কখন ঘুম থেকে ওঠে তা জানার চেষ্টা করুন। দেখবেন চমকপ্রদ একটা মুহুর্ত তৈরি হবে। এমনকি এই দিনটির কথা সে সারা জীবন মনে রাখবে।

সুন্দরভাবে রেপিং করবেন

চমৎকার রেপিং পেপার দিয়ে গিফট রেপিং করবেন। আপনি যে দোকান থেকে উপহারটি কিনবেন তাকে জিজ্ঞাসা করুন এটি সুন্দরভাবে রেপিং করে দেবে কিনা। তারা রেপিং করে না দেয় তাহলে ভালো একটি ক্রাফ্ট স্টোরে যেয়ে সুন্দর করে রেপিং করে নিন। আর আপনার নিজের উপর কনফিডেন্স থাকলে নিজেই মনের মাধুরি মিশিয়ে রেপিং করে নিন, প্রয়োজনে ইউটিউব থেকে হেল্প নিতে পারেন।

জনপ্রিয় কয়েকটি গিফট রেপিং ইউটিউব চ্যানেলের ভিডিও দেখতে পারেন

জন্মদিন, ভালোবাসা দিবস বা অন্য কোন স্পেশাল দিন বেছে নিতে পারেন

নির্দিষ্ট কোন দিবসের কথা চিন্তা করে গিফট করলে ব্যাপারটা চমৎকার হয়। এতে এমন সুন্দর মূহুর্ত প্রতি বছর আসবে।

আপনাদের ভালো লাগার টাইমটা বেছে নিন

দিনের সবচেয়ে মজার এবং আনন্দের সময়টা গিফট করার জন্য বেছে নিন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সিদ্ধান্ত নেওয়া যে আপনার প্রিয় মানুষটি কোন সময় উপহারটি পেলে সবচেয়ে বেশি খুশি হবে ও আপনাকে খুশি করবে।

উপহার দেওয়ার জন্য পরিকল্পনা করুন

উপহার দেওয়ার পর যেকোন অপ্রত্যাশিত ঘটনার জন্য নিজেকে প্রস্তুত করুন।

প্রশ্ন ও উত্তর পর্ব (আপনার উত্তর কমেন্ট করুন)

নিচের প্রশ্ন গুলোর উত্তর কমেন্টে জানতে চাই। প্রশ্ন নং লিখে প্রশ্নের উত্তর কমেন্ট করুন-

প্রশ্ন-১. মেয়েরা গিফট হিসেবে কি পছন্দ করে?

উত্তরঃ

প্রশ্ন-২. স্ত্রীর জন্মদিনের দু’একদিন আগেই তাকে জন্মদিনের গিফট করা যাবে?

উত্তরঃ

প্রশ্ন-৩. অল্প কয়েক সপ্তাহের পরিচয়ে গিফট করা ঠিক হবে?

উত্তরঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Disable your adblocker and refresh this page.